If i lived near my office, ------ in time for work.

ক) I would be
খ) I shall be
গ) I will be
ঘ) I were

Related Questions

ক) Will be crossing
খ) Will cross
গ) Would cross
ঘ) Would make cross
ক) Know
খ) Known
গ) Knew
ঘ) Had known
ক) If i found a bag in the street, I will take it to the police
খ) If I found a bag in the street, i would take it ti the police
গ) If i found a bag in the street, i took it to the police
ঘ) If i found a bag in the street, I will be taking it ti the police
ক) ঠগী
খ) পানাস
গ) পাঠক
ঘ) সেলামী
ক) অউক্ত
খ) অব্যক্ত
গ) অনুক্ত
ঘ) অব্যাক্ত
ক) জসীমউদ্‌দীন
খ) জীবনানন্দ দাশ
গ) কালিদাস রায়
ঘ) সত্যেন্দ্রনাথ দত্ত

জব সলুশন

পরমাণু শক্তি কমিশনের-মেডিকেল অফিসার (বিষয়ভিত্তিক ব্যতীত) 25-09-2026

বন অধিদপ্তর-ডেমনস্ট্রেটর (সিভিল ইঞ্জিনিয়ারিং) ২২-০৯-২০২৬

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর-অফিস সহায়ক 18-09-2026

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর-টিকেট ক্লার্ক/রেকর্ড কিপার 05-09-2026

স্বাস্থ্য অধিদপ্তর- সমাজকল্যাণ কর্মকর্তা 01-09-2026

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর-এস্টিমেট (তড়িৎ) ও উপ সহকারী প্রকৌশলী 01-09-2026

Job Solution Live Exam Recent Job Solution 2026

আমাদের মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

যেকোনো সময়, যেকোনো জায়গা থেকে শিখুন