Translate into English: তিনি আমাকে অনেক উপদেশ দিয়েছিলেন।

ক) He gave me a lot of advice.
খ) He gave me many advice.
গ) He gave me many advices.
ঘ) He gave me too much advice.

Related Questions

ক) a few
খ) many
গ) little
ঘ) the number of
Note : 'Difference' Uncountable Noun হওয়ায় 'little' ব্যবহৃত হবে।
ক) I have not much friends here.
খ) I have a few friends here.
গ) I have not a little friends here.
ঘ) I have a little friends here.
Note : Friends' Countable Noun হওয়ায় 'a few friends' সঠিক।
ক) Several
খ) Some
গ) The whole
ঘ) Much
Note : Several' এর পরে plural noun বসে কিন্তু এখানে 'film' singular।
ক) some
খ) none
গ) any
ঘ) much
Note : নেতিবাচক বাক্যে 'any' ব্যবহৃত হয়।
ক) has so a little
খ) has very few
গ) has so few
ঘ) has very little
Note :

'Money' Uncountable Noun হওয়ায় 'has very little' ব্যবহৃত হবে।

জব সলুশন

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর-সিনিয়র স্টাফ নার্স 28-09-2026

পরমাণু শক্তি কমিশনের-মেডিকেল অফিসার (বিষয়ভিত্তিক ব্যতীত) 25-09-2026

বন অধিদপ্তর-ডেমনস্ট্রেটর (সিভিল ইঞ্জিনিয়ারিং) ২২-০৯-২০২৬

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর-অফিস সহায়ক 18-09-2026

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর-টিকেট ক্লার্ক/রেকর্ড কিপার 05-09-2026

স্বাস্থ্য অধিদপ্তর- সমাজকল্যাণ কর্মকর্তা 01-09-2026

Job Solution Live Exam Recent Job Solution 2026

আমাদের মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

যেকোনো সময়, যেকোনো জায়গা থেকে শিখুন